1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৫৫বস্তা ভিজিএফের চাল জব্দ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৮২ বার পঠিত

অনলাইন ডেস্ক : কিশোরগঞ্জের কটিয়াদীতে সরকারি ভিজিএফ এর ৫৫ বস্তা চাল জব্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলার বনগ্রাম ইউনিয়নের ৩টি বাড়িতে অভিযান চালিয়ে এসব চাল জব্দ করা হয়।
জানা গেছে, আসন্ন ঈদ উপলক্ষে উপজেলার ইউনিয়ন সমূহের গরিব-অসহায় ও দুস্থ মানুষের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার বনগ্রাম ইউনিয়ন পরিষদের আশেপাশের কয়েকটি বাড়িতে ভিজিএফের চাল মজুদ রাখা আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫৫ বস্তায় আড়াই টন ভিজিএফের চাল জব্দ করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খানজাদা শাহরিয়ার বিন মান্নান। জব্দ করা চাল কটিয়াদী মডেল থানায় জমা রাখা হয়েছে।

 

 

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, কটিয়াদী থানার ওসি (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বনগ্রাম ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আমার ইউনিয়নে ৬ হাজার ৫০০ ভিজিএফ এর কার্ডধারী রয়েছে। এর মধ্যে গতকাল বুধবার ৩ হাজার ও আজ বৃহস্পতিবার ৩ হাজার ৫০০ উপকারভোগীর মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করেছি। আমি সারাদিন ইউনিয়ন পরিষদে ভিজিএফ‘র চাল বিতরণ কাজে ব্যস্ত ছিলাম। ইউনিয়ন পরিষদের বাইরে এসব বাড়িতে চালগুলো কোথা থেকে এনে রাখা হয়েছিল এ ব্যাপরে আমি কিছু জানিনা। তবে অনেক উপকারভোগী তাদের চাল বিক্রি করে দেন।
উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..